স্থির আইপি সহ ফিল্টার ব্রেকার

ফিক্সড আইপি সহ ফিল্টার ব্রেকার তাদের জন্য একটি দুর্দান্ত পছন্দ যারা এমতারা চায় ফিল্টার করা সাইট এবং পরিষেবা অ্যাক্সেস করুন.

একটি উচ্চ-গতির ফিল্টার ব্রেকার কিনতে এখানে ক্লিক করুন

স্থির আইপি সহ ফিল্টার ব্রেকার

স্থির আইপি সহ সেরা অ্যান্টি-ফিল্টার

যারা তাদের অনলাইন ব্যবসা রক্ষা করতে চান তাদের জন্য উইন্ডোজের জন্য সেরা স্থির আইপি ফায়ারওয়াল একটি ভাল বিকল্প। সকল ছাত্র, ব্লগার এবং গেমারদের জন্য এই টুল থাকাটাও গুরুত্বপূর্ণ।

ব্র্যান্ড মাল্টিভিপিএন তিনি কয়েক বছর ধরে ইরানীদের জন্য অ্যান্টি-ফিল্টার পরিষেবা প্রদানে সক্রিয় রয়েছেন। একটি নির্দিষ্ট আইপি ঠিকানা আপনাকে অবিচ্ছিন্নভাবে এবং পরিবর্তন ছাড়াই ইন্টারনেটের সাথে সংযোগ করতে এবং আপনি যে সাইট এবং পরিষেবাগুলি অ্যাক্সেস করতে চান তার সাথে সংযোগ করতে দেয়৷

উইন্ডোজের জন্য ফিক্সড আইপি সহ ফিল্টার ব্রেকার ডাউনলোড করুন

জন্য ফিক্সড আইপি সহ ফিল্টার ব্রেকার ডাউনলোড করুন উইন্ডোজের জন্য, আপনাকে প্রথমে আপনার পছন্দসই অ্যান্টি-ফিল্টার প্রদানকারীর ওয়েবসাইটে যেতে হবে এবং সংশ্লিষ্ট সফ্টওয়্যারটি ডাউনলোড করতে হবে। তারপরে, সফ্টওয়্যারটি ইনস্টল করুন এবং চালান। এর পরে, আপনাকে একটি স্ট্যাটিক আইপি সহ একটি মাসিক বা বার্ষিক সদস্যতা কিনতে হবে।

এই টুলের সাহায্যে, আপনি ফিল্টারিং বাইপাস করতে পারবেন এবং একটি নির্দিষ্ট আইপি দিয়ে আপনার অনলাইন বিষয়গুলো মোকাবেলা করতে পারবেন।

অ্যান্ড্রয়েডের জন্য ফিক্সড আইপি সহ ফিল্টার ব্লকার কিনুন

কেনাকাটা স্থির আইপি সহ ফিল্টার ব্রেকার ফিল্টার করা পরিষেবাগুলি অ্যাক্সেস করার জন্য এটি অ্যান্ড্রয়েডের জন্য একটি নিরাপদ সমাধান।

এই টুলটি কেনার মাধ্যমে, আপনার কাছে একটি আইপি ঠিকানা থাকবে যা ক্রমাগত এবং পরিবর্তন ছাড়াই, আপনাকে ইন্টারনেটের সাথে সংযোগ করতে এবং আপনি যে সাইট এবং পরিষেবাগুলি অ্যাক্সেস করতে চান তার সাথে সংযোগ করার অনুমতি দেবে৷

প্রথমে, আপনাকে Google Play Store থেকে আপনার পছন্দসই ফিল্টার সফ্টওয়্যারটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। তারপর, আপনি বিভিন্ন অ্যান্টি-ফিল্টার প্রদানকারীর দ্বারা অফার করা সাবস্ক্রিপশন প্ল্যানগুলির মধ্যে একটি বেছে নিতে পারেন।

একটি পরিকল্পনা নির্বাচন করার সময়, আপনার সংযোগের গতি, সার্ভারের সংখ্যা এবং উপলব্ধ অবস্থান, নিরাপত্তা প্রোটোকল ব্যবহার করার ক্ষমতা এবং মূল্যের মতো বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত। পরিষেবাটি কেনার পরে, আপনি আপনার গোপনীয়তা রক্ষা করতে পারেন এবং আপনার সমস্ত যোগাযোগ এনক্রিপ্ট করতে পারেন৷

ট্রেডের জন্য একটি নির্দিষ্ট আইপি সহ একটি ফিল্টার ব্রেকার কেনা

একটি নির্দিষ্ট আইপি সহ একটি ফিল্টার কেনার মাধ্যমে, আপনার একটি নির্দিষ্ট আইপি থাকবে যা আপনাকে পরিবর্তন ছাড়াই ইন্টারনেটের সাথে সংযোগ করতে দেয়।.

আন্তর্জাতিক আর্থিক বাজার এবং প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেসের প্রয়োজন এমন ব্যবসায়ীদের জন্য এটি খুবই কার্যকর।

এই লোকেরা এই সাইটগুলি অ্যাক্সেস করার জন্য তাদের ভৌগলিক অবস্থান সম্পর্কিত নিয়ম এবং বিধিনিষেধগুলি সরিয়ে ফেলতে পারে।

একটি ফিক্সড আইপি সহ একটি ফিল্টার ব্লকার কিনতে, মাল্টিভিপিএন ওয়েবসাইটে যোগদান করুন এবং তারপর আপনি যে সাবস্ক্রিপশন প্ল্যানটি চান সেটি বেছে নিতে পারেন যাতে একটি নির্দিষ্ট আইপি অন্তর্ভুক্ত থাকে এবং আপনার ব্যবসার জন্য সহজেই ইন্টারনেটের সাথে সংযোগ করতে পারেন৷

স্থির আইপি সহ ফিল্টার ব্রেকার

সেরা সাইট অনলাইন শপিং + তাত্ক্ষণিক বিতরণ ভিপিএন »»